শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে আবাসিক হোটেল থেকে মাদকসহ ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

বরিশালে আবাসিক হোটেল থেকে মাদকসহ ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// বরিশাল নগরীর একটি আবাসিক হোটেল থেকে সাইফুল ইসলাম মামুন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ। এ সময় হোটেল কক্ষে তল্লাশি চালিয়ে মদ ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
বুধবার (২১ নভেম্বর) সকালে শহরের বিউটি রোডের এ আল ফারুক নামে হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পরে সাইফুল ইসলাম মামুন নিজেকে কাজিরহাট থানা প্রেসক্লাব সভাপতি বলে পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে- বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীরের সাথে রাতে হোটেলের একটি কক্ষে রাত যাপন করে সাইফুল ইসলাম মামুন। সকালে ওই পুলিশ কর্মকর্তা চলে যাওয়ার পরে ঘুমিয়ে থাকা সাইফুল ইসলামকে স্টাফরা ডাকতে গেলে তিনি বেসামাল আচরণ করেন। এমনকি নিজেকে দৈনিক আজকের বার্তা পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়েও হোটেল স্টাফদের মারধর করেন।

তখন ওই পত্রিকার সিনিয়র ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেন ছুটে গিয়ে জানান সাইফুল ইসলাম মামুন তাদের পত্রিকার সাংবাদিক নন।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন জানিয়েছেন- হোটেল কক্ষে গন্ডগোলের খবর পেয়ে সাইফুল ইসলাম মামুন বেসামাল অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে হোটেল কক্ষে তল্লাশি করে বিদেশি মদ ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।’

এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।’’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net